চট্টগ্রামের পাঠকপ্রিয় অনলাইন

রাঙ্গুনিয়ার পোমরা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদকের দৈনিক পুর্বকোণের বিরুদ্ধে মামলা

 

সিটিজি বাংলা:  চট্টগ্রাম থেকে প্রকাশিত দৈনিক পূর্বকোণ পত্রিকার বিরুদ্ধে তথ্য বিকৃতি ও মিথ্যা ভিক্তিহীন সংবাদ প্রকাশ অভিযোগে আদালতে মামলা দায়ের করা হয়েছে।

৩মে রবিবার দুপুরে চট্টগ্রাম মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট-৫ আল ইমরান এর আদালতে মামলাটি দায়ের করা হয়।

রাঙ্গুনিয়ার পোমরা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মোহাম্মদ আলমগীর বাদী হয়ে মামলাটি দায়ের করেন। বাদীর পক্ষে আদালতে মামলা পরিচালনা করেন আইনজীবি ইফতেখার হোসেন মোহসীন ও সাবেক আইনজীবি সমিতির সেক্রেটারী মোহাম্মদ এনামুল হক।

মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে আইনজীবি মোহাম্মদ এনামুল হক বলেন, আদালত মামলাটি আমলে নিয়ে তদন্তের জন্য পাচঁলাইশ থানাকে নির্দেশ দিয়া হয়েছে।

উল্লেখ্য, গত ১১ অক্টোবর পূর্বকোণ পত্রিকায় বিশ্বের শীর্ষ দুর্নীতিবাজ পরিবারে তৃতীয় খালেদা শিরোনামে একটি সংবাদ প্রকাশ করা হয়। ওই সংবাদে ‘ফক্স নিউজ পয়েন্ট এবং র‌্যাকার ওয়াইল্ড’ নামে দুটি সংবাদের সূত্র উল্লেখ করলেও পরদিন কর্তৃপক্ষ দুঃখ প্রকাশ করে অনলাইন সংস্করণ থেকে সংবাদটি তুলে নেয়। পাশাপাশি প্রিন্ট সংস্করণে প্রতিবাদ ছাপিয়ে দুঃখ প্রকাশ করেন।

এর আগে, গত (১৫ অক্টোবর) বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে জড়িয়ে ‘অসত্য সংবাদ’ প্রকাশের ঘটনায় দায়ের করা একটি মামলায় চট্টগ্রামে আঞ্চলিক দৈনিক পূর্বকোণ পত্রিকার সম্পাদক তসলিম উদ্দিন চৌধুরী ও পরিচালনা সম্পাদক জসীম উদ্দিন চৌধুরীর বিরুদ্ধে সমন জারি করেছে আদালত।

READ  অসচ্ছলদের ওপর জুলুম করা হবে না: মেয়র

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*