চট্টগ্রামের পাঠকপ্রিয় অনলাইন

চট্টগ্রাম হামজারবাগে অনিক হত্যার আসামির খুনের স্বীকারোক্তি

সিটিজি বাংলা,

 

চট্টগ্রাম নগরীর পাঁচলাইশ থানার হামজারবাগ এলাকায় কথা কাটাকাটির জেরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে নিহত সাইদুল ইসলাম অনিক (২২) হত্যার মামলার প্রধান আসামী তৈয়ব হত্যাকান্ডের কথা স্বীকার করেছে পুলিশের কাছে।

 

এর আগে ২৭ জুন বুধবার ভোরে আতুরারডিপো জাঙ্গালপাড়ার বুইজ্জাবাড়ীর সামনে থেকে ওই হত্যাকাণ্ডের মামলার দুই আসামিকে গ্রেফতার করে পুলিশ।

 

এ সময় বুইজ্জা পুকুর পাড়ে জঙ্গল থেকে হত্যায় ব্যবহৃত পেপার মোড়ানো একটি রক্তমাখা ছুরি, একটি বিদেশি পিস্তল ও তিন রাউন্ড গুলি উদ্ধার করেছে পুলিশ।

 

গ্রেফতারকৃতরা হলো, তৈয়ব ও রাসেল। পুলিশকে জানিয়েছে স্বামী পরিত্যাক্ত নারী বিউটির বাসায় যাওয়াকে কেন্দ্র করেই অনিককে হত্যা করা হয়।

 

বিষয়টি নিশ্চিত করে মামলার তদন্ত কর্মকর্ত পাঁচলাইশ থানার এসআই মোমিন জানান, বিউটি নামে এক স্বামী পরিত্যাক্তা নারীর বাসায় তৈয়ব প্রায় আসা যাওয়া করতো। স্থানীয় অনিক ও তার সহপাঠিরা তাকে বিউটির বাসয় আসতে নিষেধ করে। এ ঘটনার জের ধরেই তৈয়ব ও তার সহপাঠিরা অনিককে ছুরিকাঘাত করে হত্যা করে। এ ঘটনায় বাকী আসামীদের গ্রেফতারে অভিযান চলছে।

 

উল্লেখ্য, গত ২৬ জুন সন্ধ্যায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে গুরতর আহত হয় অনিক। পরে রাত ১০টার দিকে চিকিৎসাধীন অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে সে মারা যায়।

READ  শিশু আরাবীর স্থায়ী ঠিকানা হবে তো?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*