চট্টগ্রামের পাঠকপ্রিয় অনলাইন

মেসির কাছ থেকে অনুমতি নিতে হলো কোচ সাম্পাওলিকে!

সিটিজি বাংলাঃ

রাশিয়া বিশ্বকাপে ক্রোয়েশিয়ার কাছে হারের পর অন্তর্দ্বন্দ্ব প্রবল হয়ে উঠেছিল আর্জেন্টিনা শিবিরে। কোচ হোর্হে সাম্পাওলির বিরুদ্ধে বিদ্রোহ ঘোষণা করেছিলেন খোলোয়াড়েরা। মাঠের সিদ্ধান্ত নিজেরা নেবেন বলেও ঘোষণা করেছিলেন মেসি ও তার সতীর্থরা। বিষয়টি আপাতত চাপা দেওয়া হলেও নাইজেরিয়ার বিপক্ষে খুব নগ্নভাবে ফুটে উঠল আর্জেন্টিনা দলের চিত্র।

কোচ এগিয়ে এসে অনুমতি চাইছেন তার শিষ্যের কাছে! এমন দৃশ্য কেউ কখনও দেখেছেন নাকি! বিশ্বকাপ ফুটবলের সৌজন্যে সেটাও দেখা হয়ে গেল। মঙ্গলবার রাতে আর্জেন্টিনা বনাম নাইজেরিয়া ম্যাচের পরে বিশ্বজুড়ে একটা ভিডিও ছড়িয়ে পড়েছে। সেই ভিডিওতেই দেখা যাচ্ছে, সাম্পাওলি টাচলাইনের ধারে গিয়ে মেসির সঙ্গে কথা বলছেন। জানতে চাইছেন, আগুয়েরোকে কি মাঠে পাঠানো হবে?

গতকালের এই মুহূর্ত কিন্তু চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিল, আর্জেন্টিনা দলের উপরে কোনও নিয়ন্ত্রণই নেই সাম্পাওলির। যদিও এই ঘটনা প্রকাশ্যে আসার পর দলটির সিনিয়র সদস্য হাভিয়ের মাসচেরানো দাবি করেছিলেন, কোচের সঙ্গে তাদের কোনো বিবাদ নেই। আভ্যন্তরীণ সূত্রের বরাত দিয়ে কয়েকটি আন্তর্জাতিক গণমাধ্যম বলছে, ৩৫ বছর বয়সী এই মিডফিল্ডারই নাকি কোচের সঙ্গে খেলোয়াড়দের বিবাদ থামিয়েছেন।

নাইজেরিয়ার বিপক্ষে লিওনেল মেসির গোলেই প্রথমে এগিয়ে গিয়েছিল আর্জেন্টিনা। পেনাল্টি থেকে সমতা ফেরায় নাইজেরিয়া। খেলার একেবারে শেষের দিকে মার্কোস রোহোর শট নাইজেরিয়ার জাল কাঁপিয়ে দেয়। দ্বিতীয়ার্ধেই সাম্পাওলি মেসির কাছে জানতে চান আগুয়েরোকে মাঠে নামাবেন কি না। মেসি সম্মতি দেওয়াতেই আগুয়েরোকে মাঠে নামানো হয়। এই ভিডিও প্রমাণ করে দিল আর্জেন্টিনা দল চালাচ্ছেন ফুটবলাররাই।

READ  বিপিএলে মুখোমুখি মুশফিক-তামিম, মাশরাফি-সাকিব

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*