চট্টগ্রামের পাঠকপ্রিয় অনলাইন

চট্টগ্রামের বোয়ালখালীতে নিখোঁজ ১১ বছর শিশুর মরদেহ পুকুরে উদ্ধার

সিটিজি বাংলা, বোয়ালখালী প্রতিনিধি:

 

 

 

চট্টগ্রামের বোয়ালখালীতে নিখোঁজের পর পুকুর থেকে ১১ বছরের এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

 

২৮ জুন বৃহস্পতিবার এডিএম’র অনুমতি সাপেক্ষে ময়না তদন্ত ছাড়াই লাশ পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ। এর আগে গত ২৭ জুন বুধবার রাতে কড়লডেঙ্গা ইউনিয়নের একটি হেফজখানার পুকুর থেকে এ লাশ উদ্ধার করে।

 

শিশুটির নাম মো.ওয়াহিদুল ইসলাম রাকিব (১১)। নিহত রাকিব কক্সবাজার জেলার মহেশখালী হোয়ানক ইউনিয়নের মোহরাকাটা এলাকার ছৈয়দ নূরের ছেলে। সে বোয়ালখালীতে আছাদিয়া মাজাহারিয়া হেফজখানা ও এতিম খানায় পড়তো বলে জানা গেছে।

 

বোয়ালখালী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ফারুক হোসেন জানান, বুধবার রাতে খবর পেয়ে শিশুটির লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ। পরে এডিএম’র অনুমতি পেয়ে ময়না তদন্ত ছাড়া লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

 

এদিকে রাবিকের মা খালেদা বেগম জানান, নিহত রাকিবের ৫ ভাই ও ১ বোন। রাকিব গত ২৬ জুন মঙ্গলবার দুপুরে বোয়ালখালীর ওই হেফজখানায় পড়তে এসেছিলো। এর পরদিন আমাদের কাছে খবর আসে রাকিব গোসল করতে গিয়ে পুকুরে ডুবে মারা গেছে।

 

 

নিহত রাকিব যেখানে পড়তো সেই আছাদিয়া মাজাহারিয়া হেফজখানার শিক্ষক আনছারুল করিম জানান, বুধবার দুপুর ১টার দিকে হেফজ খানার ছাত্রদের সাথে রাকিব পুকুরে গোসল করতে গিয়ে নিখোঁজ হয়। অনেক খোঁজাখুজির পর আড়াইটার দিকে পুকুরে রাকিবের মরদেহের খোঁজ মিলে। তবুও নিজেদের সান্ত্বনা দেবার জন্য তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই। পরে সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

READ  ট্রাম্পের সিদ্ধান্ত বিপজ্জনক ও অন্যায্য : আরব লিগ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*