চট্টগ্রামের পাঠকপ্রিয় অনলাইন

সাত বছর পর আবারও শাহরুখ খান ও কারিনা কাপুর জুটি বাঁধছেন

সিটিজি বাংলা,

 

 

বলিউডের বাদশাহ শাহরুখ খান আর লাক্স তারকা সুন্দরী কারিনা কাপুর খান প্রথম জুটি বাধেন ২০০১ সালে। এরপর ২০০৬ ও পরে ২০১১ তে শেষ দুই জনকে একসাথে দেখা গেছে জুটিতে। সাত বছর পর আবারও একসঙ্গে জুটি বাঁধতে চলেছেন বলিউড বাদশাহ শাহরুখ খান ও কারিনা কাপুর খান। তবে শর্ত সাপেক্ষে। রাকেশ শর্মার বায়োপিক ‘স্যালুট’ ছবিতে শাহরুখের নায়িকা হচ্ছেন কারিনা। যেটাতে প্রথমে আমির খান ও প্রিয়াংকা চোপড়ার অভিনয় করার কথা ছিল।

 

চিত্রনাট্য পড়ার পরে ‘স্যালুট’-এর নায়িকা হওয়ার ব্যাপারে প্রযোজকদের কাছে কারিনার শর্ত ছিল, ছবিতে শাহরুখের চরিত্রটিকে যতটা গুরুত্ব দেয়া হয়েছে, তার চরিত্রটিকেও যেন ততটুকু গুরুত্ব দেয়া হয়। তার এই শর্ত মেনে নিয়েছেন প্রযোজকরা। কাজেই, শাহরুখের নায়িকা হওয়ার ব্যাপারে অবশেষে হ্যা বলেছেন তিনি।

 

 

‘স্যালুট’-এর পরিচালনার চেয়ারে কে রয়েছেন তা এখনও জানা যায়নি। তবে কারিনা আপাতত চুটিয়ে উপভোগ করছেন তার ‘ভীরে দি ওয়েডিং’ ছবির সাফল্য। গত ১ জুন মুক্তিপ্রাপ্ত নারী কেন্দ্রীক এ ছবিতে তার অভিনয় যথেষ্ট প্রশংসা কুড়িয়েছে। মোটামুটি ব্যবসাসফল ছবিটি। ছেলে তৈমুরের জন্মের পর এই ছবির মাধ্যমেই প্রথম ক্যামেরার সামনে দাড়ান কারিনা।

 

 

অন্যদিকে শাহরুখ খান ব্যস্ত তার ‘জিরো’ ছবির কাজ নিয়ে। এই ছবিতে একজন বামনের চরিত্রে হাজির হবেন বলিউড বাদশাহ। নায়িকা রয়েছেন ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মা। ইতিমধ্যে এটির প্রথম টিজার মুক্তি পেয়েছে। ছবি মুক্তি পাবে আগামী ২১ ডিসেম্বর। এরপরই নাকি শুরু হবে পরবর্তী ছবি ‘স্যালুট’-এর কাজ। যেটাতে তার নায়িকা হচ্ছেন কারিনা কাপুর খান।

 

 

 

 

প্রসঙ্গত, শাহরুখ-কারিনা প্রথম জুটি বাধেন ২০০১ সালে ‘অশোকা’ ছবিতে। ভারতীয় মহাকাব্যিক ঐতিহাসিক এ নাট্য চলচ্চিত্রটি পরিচালনা করেছিলেন সন্তোষ সিভান। এরপর দীর্ঘ ১০ বছর পর ২০১১ সালে ‘রা-ওয়ান’ ছবির মাধ্যমে আবারও এক হন এ জুটি। অনুভব সিনহা পরিচালিত ভারতীয় বিজ্ঞান কথাসাহিত্য সুপারহিরো ভিত্তিক এ চলচ্চিত্রটি বেশ জনপ্রিয়তা পায় ও ব্যবসাসফল হয়।

READ  ৫৭ ধারা বিলুপ্ত হচ্ছে

 

এদিকে ২০০১ সালে করণ জোহারের ‘কাভি খুশি কাভি গম’ ছবিতেও দেখা গিয়েছিল শাহরুখ ও কারিনাকে। কিন্তু সেখানে শাহরুখ ছিলেন কারিনার দুলাভাইয়ের ভূমিকায়। এছাড়া ২০০৬ সালে শাহরুখের ডন ছবিতে স্বল্প সময়ের জন্য দেখা গিয়েছিল কারিনাকে। আবার ২০০৮ সালে কারিনার ‘বিল্লু’ ছবির ‘মার্জানি’ গানটিতে বিশেষ উপস্থিতি ছিল শাহরুখ খানের। তবে আপাতত অপেক্ষা এ জুটির ‘স্যালুট’-ছবি এই তারকা জুটির জন্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*