চট্টগ্রামের পাঠকপ্রিয় অনলাইন

চট্টগ্রাম নগরীতে ভুয়া ডিবি গ্রেফতার, পিস্তল ও সরঞ্জাম উদ্ধার

সিটিজি বাংলা,

 

 

 

চট্টগ্রাম নগরীতে নগর গোয়েন্দা পুলিশের অভিযানে একটি সংঘবদ্ধ প্রতারক চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করেছে।

২৮ জুন বৃহস্পতিবার ভোরে অভিযান চালিয়ে নগরের সিআরবি বক্ষব্যাধি হাসপাতালের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।

এ সময় তাদের কাছ থেকে ১টি পিস্তল, ১টি ম্যাগজিন, ৪ রাউন্ড গুলি, ২টি ডিবি জ্যাকেট ও ২টি হ্যান্ডকাপ উদ্ধার করা হয়। এছাড়াও জব্দ করা হয় তাদের ব্যবহৃত কালো রংয়ের একটি মাইক্রোবাসও (চট্টমেট্রো ছ-১১৬১৮২)।

 

গ্রেফতারকৃতরা হলেন- আনোয়ারা উপজেলার কৈনপুরা মহরতপাড়া এলাকার মুন্সি মিয়ার ছেলে মো. ইমরান আলী (৩৮), পটিয়া উপজেলার বড়উঠান এলাকার আহমদ হোসেনের ছেলে মো. আবদুল জলিল প্রকাশ করিম (৪৫) এবং এক্ই এলাকার আবুল কালামের ছেলে মো. সাহাবুদ্দিন প্রকাশ সাইফুল।

 

নগর গোয়েন্দা পুলিশের সিনিয়র সহকারী কমিশনার (দক্ষিণ) এসএম মোবাশ্বের হোসাইন জানান, গোপন সংবাদের উপর ভিত্তি করে নগরীর সিআরবি বক্ষব্যাধি হাসপাতালের সামনে থেকে অভিযান চালিয়ে একটি সংঘবদ্ধ প্রতারক চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। তখন তাদের কাছ থেকে ১টি পিস্তল, ১টি ম্যাগজিন, ৪ রাউন্ড গুলি, ২টি ডিবি জ্যাকেট ও ২টি হ্যান্ডকাপ উদ্ধার করা হয় এবং জব্দ করা হয়েছে তাদের ব্যবহৃত কালো রংয়ের একটি মাইক্রোবাসটিও।

 

তিনি আরও জানান, গেল কয়েক বছর ধরে তারা কখনো নিজেদেরকে সরকারি কর্মকর্তা, কখনো গোয়েন্দা পুলিশ পরিচয় দিয়ে প্রবাসী ও ব্যবসায়ীদের টার্গেট করে হাতিয়ে মূল্যবান জিনিসপত্র ও টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ আমাদের কাছে আছে। বিষয়টি আমলে রেখে অভিযানে নামে গোয়েন্দা পুলিশের একটি টিম। এরা বিভিন্ন সময় পুলিশের হাতে গ্রেফতার হলেও জামিনে বের হয়ে আবারও একই কাজে সংঘবদ্ধ হয়ে নেমে পড়ে তারা বলেও জানান তিনি।

 

এদের বিরুদ্ধে নগরের কোতোয়ালী, বাকলিয়া, পাঁচলাইশ ও চান্দগাঁও থানায় একাধিক মামলা রয়েছে, তাদেরকে আদালতে সোপর্দ করা হবে।

READ  আ.লীগের জন্মদিনে শুভেচ্ছা ও প্রত্যাশা : গিয়াস উদ্দীন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*