চট্টগ্রামের পাঠকপ্রিয় অনলাইন

চট্টগ্রামে বঞ্চিত সাংবাদিকদের জন্য নতুন আবাসনের পরিকল্পনা

সিটিজি বাংলা,

 

 

চট্টগ্রাম সাংবাদিক কো-অপারেটিভ হাউজিং সোসাইটি আবাসন বঞ্চিত সাংবাদিকদের জন্য নতুন আবাসন গড়ে তুলতে দ্রুত পরিকল্পনা গ্রহণের সিদ্ধান্ত নিয়েছে।

 

২৯ জুন শুক্রবার সকালে অনুষ্ঠিত সমিতির ব্যবস্থাপনা কমিটির সভায় এই সিদ্ধান্ত নেয়া হয় বলে জানান সংশ্লিষ্টরা।

 

ব্যবস্থাপনা কমিটির সভায় আবাসন বঞ্চিত সদস্যদের জন্য নতুন ফ্ল্যাটব্লক নির্মাণে গৃহীত সিদ্ধান্তের অগ্রগতি তুলে ধরে দ্রুত কর্মপরিকল্পনা গ্রহণ, আইনি বাধা অপসারনে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের সিদ্ধান্ত নেয়া হয়।

 

সভায় সমিতির দ্বিতীয় আবাসন প্রকল্প ’কল্পলোক আবাসিক এলাকায় নির্মাণাধীন ফ্ল্যাট ব্লক’ এর কাজের অগ্রগতি নিয়ে আলোচনা হয় এবং ডেভেলপার প্রতিষ্ঠানের কাজে অসন্তোষ প্রকাশ করা হয়। সভায় ফ্ল্যাটব্লক নির্মাণে কাজের অগ্রগতি জানতে চেয়ে ডেভলপার প্রতিষ্ঠানকে চিঠি দেয়া এবং আগামি ১১ জুলাই, বুধবার ফ্ল্যাট ব্লকেরর বরাদ্দপ্রাপ্তদের নিয়ে বৈঠক করার সিদ্ধান্ত নেয়া হয়।

 

সভায় সমিতির সদস্য পদের জন্য যারা নতুন করে আবেদন করেছেন তাদের আবেদন যাচাই-বাছাইয়ের জন্য সমিতির সহ সভাপতি সমীর কান্তি বড়–য়াকে প্রধান করে ৫ সদস্যের একটি কমিটি গঠন করা হয়। কমিটির অনান্য সদস্যরা হলেন হাসান নাসির, কামাল পারভেজ, শাহরিয়ার হাসান ও মিন্টু চৌধুরী। যাচাই-বাছাই কমিটির প্রতিবেদন পাওয়ার পর সমিতির সদস্যপদ প্রদানের বিষয়টি চুড়ান্ত করার সিদ্ধান্ত নেয়া হয়। এছাড়া অবৈধভাবে বরাদ্দ দেয়া সমিতির তিনপ্লট উদ্ধারে আইনি কার্যক্রম অব্যহত রাখা সিদ্ধান্ত নেয়া হয়।

 

সমিতির রেজিষ্ট্রার্ড কার্যালয়ে সমিতির সভাপতি স্বপন মল্লিকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সমিতির সহ সভাপতি সমীর কান্তি বড়–য়া, সম্পাদক হাসান ফেরদৌস, কোষাধক্ষ্য নুরু উদ্দিন আহমেদ, ব্যবস্থাপনা কমিটির সদস্য মঞ্জুরুল আলম মঞ্জু।

READ  সীতাকুণ্ডে রেলওয়ে কর্মী ট্রেনে কাটা পড়ে গুরুতর আহত: হাসপাতালে ভর্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*