চট্টগ্রামের পাঠকপ্রিয় অনলাইন

চট্টগ্রামের বোয়ালখালীতে জমির বিরোধে ছোট ভাইকে কুপিয়ে হত্যার চেষ্টা

সিটিজি বাংলা, বোয়ালখালী প্রতিনিধি:

 

 

 

চট্টগ্রাম জেলার বোয়ালখালীতে জায়গা জমির বিরোধকে কেন্দ্র করে নিজের ছোট ভাইকে কুপিয়ে হত্যার চেষ্টা চালায় আপন বড় ভাই।

 

২৮ জুন বৃহস্পতিবার রাতে উপজেলার মধ্যম কড়লডেঙ্গা লুধি শিকদার পাড়ার মোক্তল হোসেন খলিফার বাড়ীতে এ ঘটনা ঘটে।

 

হত্যা চেষ্টায় গুরুতরভাবে আহত ছোট ভাই মো. হানিফ (৩৩) একই এলাকার মৃত মোক্তল হোসেনের ছোট ছেলে। তিনি কড়লডেঙ্গা তৈয়বিয়া মাদ্রাসায় শিক্ষকতা করেন।

 

এ ঘটনায় মো. হানিফের স্ত্রী সালমা সুলতানা বাদি হয়ে তার ভাসুর জাহাঙ্গীর ( ৩৭) বিরুদ্ধে বোয়ালখালী থানায় অভিযোগ দায়ের করেছেন বলে জানা গেছে।

 

হানিফের স্ত্রী সালমা সুলতানা জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে টিউশনি শেষে বাড়ি ফিরছিলেন হানিফ। তিনি বাড়ির ঘাটায় পৌঁছলে ওৎপেতে থাকা বড় ভাই জাহাঙ্গীর ও তার ছেলে কিরিচ নিয়ে হামলা চালায়। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করেছেন। আহত হানিফ বর্তমানে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের ক্যাজুয়েলিটি বিভাগে চিকিৎসাধীন রয়েছেন।

 

বোয়ালখালীর কড়লডেঙ্গা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হামিদুল হক মান্নান জানান, নিজেদের মধ্যে জায়গা জমির বিরোধকে কেন্দ্র করে দুই ভাইয়ের মধ্যে এ হত্যা চেষ্টার ঘটনা ঘটেছে। ছোট ভাই হানিফ চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছে।

 

এদিকে এলাকাবাসী জানান, ৫ ভাই ও ২ বোনের মধ্যে জাহাঙ্গীর দ্বিতীয় এবং আহত হানিফ হচ্ছে সবার ছোট। বড় ভাই জাহাঙ্গীরের সাথে ছোট ভাই হানিফের জায়গা নিয়ে দীর্ঘদিন বিরোধ চলে আসছিল। এর জের ধরেই এ ঘটনা ঘটেছে তাদের মধ্যে।

READ  আনিসুল হককে স্মরণ করবেন মুশফিকরাও

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*