চট্টগ্রামের পাঠকপ্রিয় অনলাইন

চট্টগ্রাম নগরীতে ৬২০০ পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

সিটিজি বাংলা,

 

চট্টগ্রাম নগরীর হাজারীগলি ও কদমতলী এলাকায় অভিযান চালিয়ে ৬ হাজার ২০০ পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর এবং সদরঘাট থানার পুলিশ।

 

৩০ জুন শনিবার সকালে নগরের কোতোয়ালী থানার হাজারীগলি ও সদরঘাট থানার কদমতলী এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয় বলে সংশ্লিষ্ট সূত্রে থেকে জানানো হয়েছে।

 

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর চট্টগ্রাম মেট্রোর উপ-পরিচালক শামীম আহমেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে এক ইয়াবা ব্যবসায়ীকে ৩ হাজার ৭০০ পিস ইয়াবাসহ নগরের কোতোয়ালী থানার হাজারীগলি থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে কোতোয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

গ্রেফতারকৃত আসামি হল- কক্সবাজার জেলার উখিয়া উপজেলার পালংখালী এলাকার মীর কাশেমের ছেলে মো. রমজান আলী (১৯),

 

এদিকে সদরঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নেজাম উদ্দিন জানান, কদমতলী এলাকায় অভিযান চালিয়ে ২ হাজার ৫০০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। তাদেরকে মাদক আইনে আদালতে সোপর্দ করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন- চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার আজিমপুর এলাকার আব্দুল নবীর ছেলে মাহমুদ সোহেল (২৮) এবং বাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলার শাহজাদপুর এলাকার মো. শাহাদ আলীর ছেলে মো. জয়নাল আবেদীন (২৭)।

READ  প্রাথমিক ও মাধ্যমিক স্তরে বৃত্তির সংখ্যা ও টাকা বাড়ছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*