চট্টগ্রামের পাঠকপ্রিয় অনলাইন

চট্টগ্রাম নগরীতে ৬২০০ পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

সিটিজি বাংলা,

 

চট্টগ্রাম নগরীর হাজারীগলি ও কদমতলী এলাকায় অভিযান চালিয়ে ৬ হাজার ২০০ পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর এবং সদরঘাট থানার পুলিশ।

 

৩০ জুন শনিবার সকালে নগরের কোতোয়ালী থানার হাজারীগলি ও সদরঘাট থানার কদমতলী এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয় বলে সংশ্লিষ্ট সূত্রে থেকে জানানো হয়েছে।

 

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর চট্টগ্রাম মেট্রোর উপ-পরিচালক শামীম আহমেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে এক ইয়াবা ব্যবসায়ীকে ৩ হাজার ৭০০ পিস ইয়াবাসহ নগরের কোতোয়ালী থানার হাজারীগলি থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে কোতোয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

গ্রেফতারকৃত আসামি হল- কক্সবাজার জেলার উখিয়া উপজেলার পালংখালী এলাকার মীর কাশেমের ছেলে মো. রমজান আলী (১৯),

 

এদিকে সদরঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নেজাম উদ্দিন জানান, কদমতলী এলাকায় অভিযান চালিয়ে ২ হাজার ৫০০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। তাদেরকে মাদক আইনে আদালতে সোপর্দ করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন- চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার আজিমপুর এলাকার আব্দুল নবীর ছেলে মাহমুদ সোহেল (২৮) এবং বাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলার শাহজাদপুর এলাকার মো. শাহাদ আলীর ছেলে মো. জয়নাল আবেদীন (২৭)।

READ  গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় মা-ছেলে নিহত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*