চট্টগ্রামের পাঠকপ্রিয় অনলাইন

বাঁশখালীতে নির্মাণাধীন বাড়ির সেপটিক ট্যাংকের ভেতর দু’টো নবজাতকের লাশ উদ্ধার করেছে পুলিশ

সিটিজি বাংলা, বাঁশখালী প্রতিনিধি:

 

 

চট্টগ্রাম জেলার বাঁশখালীতে নির্মাণাধীন বাড়ির সেপটিক ট্যাংক থেকে দুই নবজাতকের লাশ উদ্ধার হওয়ার খবর পাওয়া গেছে।

 

১ জুলাই শনিবার বিকেল সাড়ে তিনটার দিকে উপজেলার পুকুরিয়া ইউনিয়নের নতুন পাড়া এলাকায় একটি নির্মাণাধীন বাড়ির সেপটিক ট্যাংকে মরদেহ দুটি পাওয়া যায়। পুলিশ উদ্ধার হওয়া ওই নবজাত শিশু দু’টোকে যমজ ভাই বলে ধারণা করছেন।

 

স্থানীয়রা নবজাতকের লাশ গুলো দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ এসে ওই মরদেহ দু’টো উদ্ধার করে। পুলিশ ধারণা করছে, আগের দিন রাতে নবজাতকদের ফেলে যাওয়া হয়েছে। তবে ঘটনার সঙ্গে কারা জড়িত, তা এখনো নিশ্চিত করতে পারেনি পুলিশের চৌকস দল।

 

বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সালাহউদ্দিন হীরা বলেছেন, সদ্য ভূমিষ্ঠ নবজাতক দুটি যমজ ছেলের লাশ উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে তদন্ত চলছে। তদন্ত করে অপরাধীদের বিচারের আওতায় আনা হবে।

 

স্থানীয় ইউপি সদস্য এবং প্যানেল চেয়ারম্যান আবু মুছা বলেন, ওই নির্মাণাধীন বাড়িটিতে এখনো থাকার মতো অবস্থা হয়নি। কেউ সেখানে থাকেনও না। মনে হচ্ছে, কেউ অন্য জায়গা থেকে এনে নবজাতক দুটির মরদেহ এখানে রেখে গেছে। মরদেহ দুটি দাফনের ব্যবস্থা করা হচ্ছে। কিভাবে এখানে আসলো সেটা তদন্ত করা পুলিশের কাজ।

 

এদিকে পাশ্ববর্তী স্থানীয় এক বাসিন্দা মোহাম্মদ সাইফুদ্দিন জানিয়েছেন, তাদের বাড়ির পাশেই নির্মাণাধীন ওই পাকা বাড়িতে কেউই থাকতো না। এলাকার লোকজন প্রথমে একটি মরদেহ সেপটিক ট্যাংকে ভাসমান অবস্থায় দেখতে পায়। পরে সেটা উদ্ধার করতে গিয়ে আরো একটি পাওয়া যায়। সেপটিক ট্যাংকটির মুখে কোনো ঢাকনা ছিল না, তাই ওখানে কেউ নবজাতকের লাশ গুলো ফেলে গেছে।

READ  ইস্তাম্বুলে নাইটক্লাবে হামলাকারীর ‘দোষ স্বীকার’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*