চট্টগ্রামের পাঠকপ্রিয় অনলাইন

ডাক্তারদের দুর্বৃত্তপনা বন্ধে সাংবাদিকদের এগিয়ে আসতে হবে : মোস্তাক আহমেদ (ভিডিওসহ)

সিটিজি বাংলাঃ

বক্তব্য রাখছেন সিইউজের সাবেক সভাপতি ও আসন্ন বিএফইউজে নির্বাচনে সহ-সভাপতি প্রার্থী মোস্তাক আহমেদ।

ডাক্তারদের দুর্বৃত্তপনা বন্ধে সাংবাদিক সমাজকে এগিয়ে আসার আহবান জানিয়েছেন সিইউজের সাবেক সভাপতি ও আসন্ন বিএফইউজে নির্বাচনে সহ-সভাপতি প্রার্থী মোস্তাক আহমেদ। নগরীর ম্যাক্স হাসপাতালে ভূল চিকিৎসায় সাংবাদিক রুবেলের শিশু কন্যা রাইফা খানের মৃত্যুতে ২ জুলাই সোমবার দুপুরে চট্টগ্রাম প্রেস ক্লাবের সামনে সিইউজে আয়োজিত এক প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখছিলেন তিনি।
এসময় মোস্তাক আহমেদ বলেন, রাইফা হত্যার প্রতিবাদে এখানকার হাসপাতাল ও ডাক্তারদের অনিয়ম, ভঙ্গুর চিকিৎসা বন্ধে চট্টলার সাংবাদিক সমাজ যেভাবে ফুঁসে ওঠেছে তা ইতিহাসে মাইলফলক হয়ে থাকবে।
দেশের বিভিন্ন ক্রান্তিলগ্নে চট্টগ্রামে আন্দোলন সংগ্রামের ইতিহাস তুলে ধরে তিনি বলেন, চট্টগ্রামে সাংবাদিকদের এ আন্দোলন ইতিমধ্যে ঢাকাসহ সারা দেশে ছড়িয়ে পড়েছে। দেশের মেডিক্যাল কলেজ ও ডায়গনস্টিক সেন্টারগুলোর অনিয়ম যদি এখনই বন্ধ করা না যায় তাহলে পরবর্তী প্রজন্মের কাছে আমাদের জবাবদিহি করতে হবে।
এসময় শুধুমাত্র ট্রেড লাইসেন্স দিয়ে ম্যাক্স হাসপাতাল পরিচালনাকে ‘মানুষ মারার যুদ্ধ’ হিসেবে উল্লেখ করেন তিনি।
মোস্তাক আহমেদ বলেন, স্বাস্হ্য ও চিকিৎসা সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে মাননীয় প্রধানমন্ত্রীর দেয়া ঘোষণা বাস্তবায়নে ডাক্তারদের দুর্বৃত্তপনা বন্ধ করতে হবে। সোচ্চার হতে হবে এ প্রজন্মের তরুণ সাংবাদিকদের।
সমাবেশে চট্টগ্রামের সাংবাদিক নেতৃবৃন্দসহ সর্বস্তরের পেশাজীবী নেতৃবৃন্দ সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন।

READ  চট্টগ্রাম কলেজের পিকনিক বাসে ককটেল বিস্ফোরণ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*