চট্টগ্রামের পাঠকপ্রিয় অনলাইন

কলকাতায় চলছে বিউটি পার্লারের আড়ালে রমরমিয়ে যৌন ব্যবসা

সিটিজি বাংলা, কলকাতা প্রতিনিধি:

 

 

ভারতের কলকাতায় চলছে বিউটি পার্লারের আড়ালে রমরমিয়ে চলছে যৌন ব্যবসা। কলকাতার পার্কস্ট্রিট থেকে ৯ যৌনকর্মী, ৩ খদ্দের, বিউটি পার্লারের ম্যানেজারসহ আরও ৬ জনকে গ্রেফতার করেছে বেনিয়াপুকুর থানার পুলিশ।

 

১ জুলাই রোববার ওই ১৭ জনের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয় পুলিশ। এর আগে শনিবার রাতে গোপন সূত্রের খবরের ভিত্তিতে পার্ক স্ট্রিটে তেমনই একটি বিউটি পার্লারে অভিযান চালায় বেনিয়াপুকুর থানার পুলিশ।

 

পুলিশ জানিয়েছে, শহরে যৌন ব্যবসা আর নির্দিষ্ট জায়গায় সীমাবদ্ধ নেই। অভিজাত এলাকায় এ ধরনের অনৈতিক কার্যক্রম চলছে বলে অভিযোগ রয়েছে। পুলিশ জানিয়েছে, এলাকার বিউটি পার্লার ও স্পা সেন্টারগুলোকে অসাধু ব্যবসায়ীরা টার্গেট করছে।

 

পুলিশ জানায়,বাইরে থেকে দেখে বোঝার উপায় নেই। কিন্তু বিউটি পার্লার বা স্পার আড়ালে দিব্যি চলছে যৌন ব্যবসা। হাতেনাতে ধরা পড়ে ৯ জন যৌনকর্মী ও ৩ খদ্দের। ওই ঘটনায় বিউটি পার্লারের ম্যানেজার বিকাশ চক্রবর্তীসহ আরও ৬ জনকে গ্রেফতার করা হয়। তদন্তকারীদের দাবি, দীর্ঘদিন ধরেই ৮২ নম্বর পার্ক স্ট্রিটের একটি বহুতল ভবনের তিনতলায় ওই বিউটি পার্লারে যৌন ব্যবসা চলছে।

 

 

শহরের অভিজাত ও বসতি এলাকায় যৌন ব্যবসা অবশ্য নতুন নয়। কয়েক দিন আগে সল্টলেকের সেক্টর টু-এর একটি গেস্টহাউসে যৌন ব্যবসার হদিশ পান গোয়েন্দারা। ওই ঘটনায় গেস্ট হাউসের ম্যানেজার, এক নারী পাচারকারীসহ ৬ জনকে গ্রেফতার করা হয়। উদ্ধার করা হয় ৬ কিশোরীকে।

 

তারও আগে কলকাতা ও বাগুইআটির পাঁচটি পার্লারে যৌন ব্যবসার তথ্য জানান লালবাজারের গোয়েন্দারা। গ্রেফতার করা হয় ৫৪ জনকে। গ্রেফতার হওয়াদের কেউ যৌনকর্মী, কেউ পার্লারের মালিক অথবা এই কাজের সঙ্গেই দীর্ঘদিন জড়িত। এই অভিযান চালিয়ে যাবেন বলেও জানান সেখানকার পুলিশ।

READ  উপস্থিত মুখ্যমন্ত্রী, আন্দোলনে মোর্চা...পাহাড়ে জ্বলল আগুন!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*