চট্টগ্রামের পাঠকপ্রিয় অনলাইন

আর্জেন্টাইনদের ফর্মে ফেরাতে বিনা পারিশ্রমিকে কোচ হতে চান ম্যারাডোনা

সিটিজি বাংলা, স্পোর্টস ডেস্ক:

ফিফার ২০১৮ বিশ্বকাপে আর্জেন্টিনার মত বড় ও ফেবারিট দলের এমন পারফরম্যান্সে ভীষণ হতাশ দেশটির কিংবদন্তি ফুটবলার ডিয়েগো ম্যারাডোনা। তার কাঠগড়ায় দোষীদের একমাত্র তালিকায় রয়েছেন বর্তমান কোচ হোর্হে সাম্পাওলি।

এ বর্ষীয়ান কোচের পদত্যাগ চাওয়ার পাশাপাশি কোন মূল্য ছাড়াই বিনা বেতনে লিওনেল মেসিদের কোচ হওয়ার ইচ্ছা পোষণ করেছেন তিনি।

 

ফিফার ১৯৮৬ বিশ্বকাপ জয়ী আর্জেন্টাইন অধিনায়ক ডিয়েগো ম্যারাডোনা বলেন, রাশিয়ার বিশ্বকাপে এ দলের এমন পরিণতি খুবই হতাশাজনক। যেন মুহূর্তেই সব আশা আকাঙ্ক্ষা শেষ হয়ে গেছে। আমরা ফুটবলটাকে যে পর্যায়ে নিয়ে গিয়েছিলাম, তা যেন ধ্বংস হয়ে যাচ্ছে এবং খুব সহজেই এর পতনের আভাস দেখতে পাচ্ছি। শিগগির এ থেকে পরিত্রাণের উপায় খুঁজে বের করা দরকার। এ জন্য নিজেকেই যোগ্য বলে মনে করি। আমি আমার শরীরটাকে উজাড় করে এ দেশের জন্য কিছু করতে চাই। তাই দেশের ফুটবলের উন্নয়নে হাল ধরতে চান তিনি।

ম্যারাডোনা বলেন, হ্যাঁ ! বিনা বেতনেই আমি সেই দায়িত্ব পালন করব। আবারো আর্জেন্টিনার কোচ হতে ইচ্ছুক। এ জন্য আমাকে কোনো টাকা না দিলেও চলবে। বিনা বেতনে সার্ভিস দিতে চাই।

 

প্রসঙ্গত , কোয়ার্টার ফাইনালে উঠার লড়াইয়ে ফ্রান্সের মুখোমুখি হয় আর্জেন্টিনা। যেখানে রীতিমতো বিধ্বস্ত হতে হয় আলবিসেলেস্তেদের। ৪-৩ গোলে হেরে রাশিয়া থেকে ফিরতে হয় বাড়িতে। দলের এমন করুণ অবস্থা কাঁদাচ্ছে ম্যারাডোনাকে।

READ  চট্রগ্রাম অনলাইন প্রেসক্লাব ও আমাদের করণীয়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*