চট্টগ্রামের পাঠকপ্রিয় অনলাইন

পর্যটনের মোটেল সৈকতে অসামাজিক কাজের দায়ে ২২ নারী-পুরুষ গ্রেফতার

সিটিজি বাংলা:

 

 

 

চট্টগ্রাম নগরীর কোতোয়ালী থানাধীন স্টেশন রোডের পর্যটন কর্পোরেশন আওতাধীন মোটেল সৈকতে বিপুলসংখ্যক নারী ও পুরুষদের অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকার অভিযোগে গ্রেফতার করেছে পুলিশ।

 

৪ জুলাই বুধবার রাতে পুলিশ গোপন সংবাদের ভিক্তিতে উক্ত হোটেলটির দুটি স্পা সেন্টারে অভিযান চালিয়ে ১৪ জন নারী ও ৮ জন পুরুষকে আটক করেছে বলে প্রাথমিকভাবে তথ্য পাওয়া গেছে।

 

পুলিশ এ ব্যাপারে নিশ্চিত করে জানিয়েছে, গ্রেফতারকৃত এ সব নারী-পুরুষ স্পা নামের ম্যাসেজ পার্লারে অসামাজিক কাজে জড়িত থাকাবস্থায় হাতেনাতে তাদেরকে ধরা হয়েছে।

 

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন জানান, দীর্ঘদিন ধরে পুলিশের কাছে ওই মোটেল সৈকতের মধ্যে এ ধরনের অসামাজিক কার্যকলাপ চলছে এমন অভিযোগ বিভিন্ন মহলের কাছ থেকে আসছিল। তারা ধারাবাহিকতায় পুলিশ অভিযান পরিচালনা করলে ওখানকার স্পা নামের ম্যাসেজ পার্লারে ১৮ জন নারী-পুরুষকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের যাচাই-বাছাই শেষে সাংবাদিকদের তিনি বিস্তারিত জানাবেন বলেও জানান তিনি।

 

এদিকে থানার ওসি ১৮ জনের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করলেও নাম প্রকাশে অনিচ্ছুক এক পুলিশ কর্মকর্তা ১৪ নারী ও ৮ পুরুষদের গ্রেফতার কথা জানিয়ে বলেন, যাদের আটক করা হয়েছে তাদের বেশির ভাগ লোকই সম্ভ্রান্ত পরিবারের। আর এজন্য সম্মানের কথা বিবেচনা করে আটককৃতদের যাচাই বাছাই চলছে।

 

READ  বাঁশখালীতে পুলিশের গুলিতে নিহত ৬

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*