চট্টগ্রামের পাঠকপ্রিয় অনলাইন

পর্যটনের মোটেল সৈকতে অসামাজিক কাজের দায়ে ২২ নারী-পুরুষ গ্রেফতার

সিটিজি বাংলা:

 

 

 

চট্টগ্রাম নগরীর কোতোয়ালী থানাধীন স্টেশন রোডের পর্যটন কর্পোরেশন আওতাধীন মোটেল সৈকতে বিপুলসংখ্যক নারী ও পুরুষদের অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকার অভিযোগে গ্রেফতার করেছে পুলিশ।

 

৪ জুলাই বুধবার রাতে পুলিশ গোপন সংবাদের ভিক্তিতে উক্ত হোটেলটির দুটি স্পা সেন্টারে অভিযান চালিয়ে ১৪ জন নারী ও ৮ জন পুরুষকে আটক করেছে বলে প্রাথমিকভাবে তথ্য পাওয়া গেছে।

 

পুলিশ এ ব্যাপারে নিশ্চিত করে জানিয়েছে, গ্রেফতারকৃত এ সব নারী-পুরুষ স্পা নামের ম্যাসেজ পার্লারে অসামাজিক কাজে জড়িত থাকাবস্থায় হাতেনাতে তাদেরকে ধরা হয়েছে।

 

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন জানান, দীর্ঘদিন ধরে পুলিশের কাছে ওই মোটেল সৈকতের মধ্যে এ ধরনের অসামাজিক কার্যকলাপ চলছে এমন অভিযোগ বিভিন্ন মহলের কাছ থেকে আসছিল। তারা ধারাবাহিকতায় পুলিশ অভিযান পরিচালনা করলে ওখানকার স্পা নামের ম্যাসেজ পার্লারে ১৮ জন নারী-পুরুষকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের যাচাই-বাছাই শেষে সাংবাদিকদের তিনি বিস্তারিত জানাবেন বলেও জানান তিনি।

 

এদিকে থানার ওসি ১৮ জনের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করলেও নাম প্রকাশে অনিচ্ছুক এক পুলিশ কর্মকর্তা ১৪ নারী ও ৮ পুরুষদের গ্রেফতার কথা জানিয়ে বলেন, যাদের আটক করা হয়েছে তাদের বেশির ভাগ লোকই সম্ভ্রান্ত পরিবারের। আর এজন্য সম্মানের কথা বিবেচনা করে আটককৃতদের যাচাই বাছাই চলছে।

 

READ  সপরিবারে হজে যাচ্ছেন হানিফ সংকেত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*