চট্টগ্রামের পাঠকপ্রিয় অনলাইন

বার বার ধর্ম পরিবর্তন সম্ভব নয়, ছেলের জন্য মুসলমান থাকবো-অপু খান

 

সিটিজি বাংলা, বিনোদন ডেস্ক:

 

 

বাংলাদেশ চলচ্চিত্রে ঢালিউডের সর্বকালের সেরা জুটি শাকিব খান ও অপু খান( অপু বিশ্বাস)। প্রায় ৩০০টির মত সিনেমায় জুটি বেধে অভিনয় করেছেন এই তারকা। তাদের ভাষায় পৃথিবীর ইতিহাসে এতোগুলো সিনেমায় জুটি বেধে কোন তারকাই অভিনয় করতে পারেননি।

শাকিব খান ও অপু খানের মতো তাদের একমাত্র ছেলে আব্রাম খান জয়ও ধীরে ধীরে বড় হয়ে উঠছে। আর কয়েক বছর পরই সে বাস্তবতা বু্ঝতে শিখবে। সে তার বাবা-মায়ের বাস্তবতাও বুঝবে। যদিও অপু-শাকিবের বিবাহবিচ্ছেদ হয়ে গেছে।

 

তবে ছোট্ট আব্রাম এখন মা অপুর কাছেই থাকে। তবে ভালোই কাটছে মা অপু ও ছেলে আব্রামের জীবন, এমন খবর দেশের একটি দৈনিক গণমাধ্যমে প্রকাশিত হয়।

 

সম্প্রতি গণমাধ্যমে অপু খান জানান, তিনি মুসলমানই থাকবেন। এর একমাত্র কারণ তার ছেলে জয়।

 

তিনি বলেন, আমি স্বামীর জন্য বিশ্বাস থেকে খান লাগিয়ে মুসলমান হয়েছিলাম। যদিও এখন স্বামী নেই, অনেকে নিজ ধর্মে ফিরে যায়। কিন্তু আমি মুসলমানই থাকব। বারবার ধর্ম পরিবর্তন করতে পারব না। আমি ইসলাম বিশ্বাস করি আর তাই এ ধর্ম পালন করবো।

 

তিনি আরও বলেন, ছেলে আব্রাম খান যখন বড় হবে, তখন ওর বাবার ধর্ম একটি হবে, আর মায়ের ধর্ম আরেকটি- ছেলে কনফিউশনে পড়ে যাবে। ওকে সব জায়গায় প্রশ্নের সম্মুখীন হতে হবে। এ পরিস্থিতিতে ওকে আমি ফেলতে চাই না।

 

সংসার বাঁচাতে আমি আমার দীর্ঘদিনের ক্যারিয়ারও বিসর্জন দিয়েছি। এটি করেও শাকিবের থেকে কোনো সাড়া পাইনি। অনেক আশা করেছিলাম, হয়তো একসময় শাকিব তার ভুল বুঝতে পারবে। বাবা হিসেবে অন্তত ছেলের জন্য হলেও ফিরে আসবে। কিন্তু সেটি হয়নি।

 

অপু আরও বলেন, মানুষের ভালোবাসা আমার বেঁচে থাকার প্রেরণা। আমার সন্তানই এখন আমার সব। ওকে মানুষের মতো মানুষ করে গড়ে তোলাই আমার একমাত্র কাজ। আমরা মা-ছেলে ভালোই আছি। আল্লাহ আমাদের ভালো রেখেছেন।

READ  চট্টগ্রাম প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচনের তফসিল ঘোষণা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*