চট্টগ্রামের পাঠকপ্রিয় অনলাইন

সমালোচনা বিরুদ্ধে নেইমারের পাশে দাঁড়ালেন সাবেক ব্রাজিল তারকা রোনালদো

সিটিজি বাংলা, স্পোর্টস ডেস্ক:

 

 

 

রাশিয়ায় ফিফা বিশ্বকাপের চলতি আসরে ব্রাজিল সুপারস্টার নেইমার যতটা না আলোচিত তার পারফরম্যান্স নিয়ে তারে চেয়ে বেশি আলোচিত তার অভিনয় নিয়ে।

 

ব্রাজিলিয়ানদের সুপার হিরো নেইমারের অল্পতেই মাঠে পড়ে যাওয়ার ঘটনাটি নিয়ে বেশ বিরক্ত ফুটবলপ্রেমীরা। তাকে নিয়ে চলছে যত রঞ্জনা বন্দনা আর লেখা লেখি।

 

 

 

সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা ভাবে ট্রল করা হচ্ছে এই ব্রাজিল তারকাকে। তবে এবার সমালোচনায় জর্জরিত এই নেইমারের পাশেই দাঁড়ালেন ফুটবল বিশ্বের অন্যতম কিংবদন্তি ব্রাজিলীয় সাবেক তারকা রোনালদো।

 

 

বিশ্বের সবচেয়ে দামি এই ফুটবল তারকাকে নিয়ে সাবেক তারকা রোনালদো বলেন,‘নেইমারকে নিয়ে এসব সমালোচনার কোন ভিত্তি নেই। আর যারা করছেন তারা নিজেদের ছোট করছেন। তাছাড়া রেফারি নেইমারকে প্রতিপক্ষ ফুটবলারদের ফাউল থেকে রক্ষা করতে পারছেন না। টিভির অনুষ্ঠানে সময় বা খবরের কাগজের পাতায় শুধু এই সমালোচনা কেন নেইমারকে নিয়ে। কেন কেউ বুঝতে চাইছেন না প্রতিপক্ষরাই তাকে রেফারির সুযোগ নিয়ে তাকে আঘাত করছে।

 

সমালোচনা নিয়ে রোনালদো আরো যোগ করে বলেন,‘বিভিন্ন দৃষ্টিকোণ থেকে ফুটবলকে দেখা যায়।নেইমার একজন বুদ্ধিমান ফুটবলার। বল নিয়ে ছোটার সময় কীভাবে প্রতিপক্ষের ট্যাকল থেকে নিজেকে বাঁচাতে হয়, সে ব্যাপারেও নেইমার বড়ই সচেতন। যদিও রেফারির থেকে এর জন্য কোনও সহযোগিতা পাচ্ছে না নেইমার। তবে নিন্দুকেরা যাই বলুক আমি আশা করছি সেটা কর্ণপাত করবেন না নেইমার নিজেই।’

READ  চট্টগ্রামে ছয়তলা ভবনের ছাদ থেকে পড়ে গৃহবধূর মৃত্যু

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*