চট্টগ্রামের পাঠকপ্রিয় অনলাইন

রাইফা হত্যার প্রতিবাদে চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাবের মানববন্ধন অনুষ্ঠিত

সিটিজি বাংলা:

 

 

 

চট্টগ্রামে ম্যাক্স হাসপাতালে ডাক্তারদের ভূল চিকিৎসায় দৈনিক সমকালের চট্টগ্রাম ব্যুরো অফিসের সিনিয়র রিপোর্টার রুবেল খানের কন্যা রাইফা খানের মৃত্যুর প্রতিবাদে মানববন্ধন করেছে চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাব।

 

৫ জুলাই বৃহস্পতিবার নগরীর শহীদ মিনার চত্বরে বিকাল ৩ টায় অনুষ্ঠিত মানববন্ধনে একত্বতা ঘোষণা করেন সমকালের চট্টগ্রাম ব্যুরো প্রধান সরোয়ার সুমন।

 

সংগঠনের নির্বাহী সভাপতি সুলাইমান মেহেদী হাসানের সভাপতিত্বে এসময় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ নিউজ পোর্টাল এসোসিয়েশন (বনপা)’র সাংগঠনিক সম্পাদক লায়ন আবু তাহের।

 

সমকালের ব্যুরো প্রধান সরোয়ার সুমন বলেন, ইতিমধ্যে স্বাস্থ্য মন্ত্রনালয়ের তদন্দ কমিটির পাঠানো চিঠিতে ম্যাক্স হাসপাতালের ১১টি ত্রুটির কথা উল্লেখ করা হয়েছে। বিশেষ করে ম্যাক্স হাসপাতালে ডায়াগনস্টিক সেন্টারের অনুমোদন নেই, কোন চিকিৎসকের নিয়োগপত্র নেই, নিয়োগপত্র নেই নার্সদেরও। অথচ স্বাস্থ্য মন্ত্রনালয় এই অবৈধ ম্যাক্স হাসপাতালকে ১১টি ত্রুটি নিস্পত্তির জন্য ১৫ দিন সময় দিয়েছে।

 

অবৈধ ঘোষণা দিয়ে কেন ম্যাক্স হাসপাতালকে বন্ধ করা হলো না এমন প্রশ্ন রেখে সরোয়ার সুমন বলেন, এই ১৫ দিনের মধ্যে যদি আবার কারও মৃত্যু হয় তার দায়ভার কে নেবে?

তিনি অবিলম্বে ম্যাক্স হাসপাতাল বন্ধ ও রাইফা হত্যার সুষ্ঠ বিচার দাবি করে অনলাইন সাংবাদিকদের গণতান্ত্রিক আন্দোলনের সংহতি প্রকাশ করেন।

 

 

সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক কবির শাহ দুলালের সঞ্চালনায় বক্তব্য রাখেন বনপা চট্টগ্রাম বনপা’র সাধারণ সম্পাদক কামরুল হুদা, চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাবের সহ-সভাপতি হামিদুর রহমান, সাধারণ সম্পাদক আবু সাহিদ, যুগ্ম সাধারণ সম্পাদক এম আর তাওহীদ, নেজাম উদ্দিন সোহান, সাংস্কৃতিক সম্পাদক কায়সার আহমেদ, সমাজ কল্যান সম্পাদক মোবারক হোসাইন, নির্বাহী সদস্য শহীদুল ইসলাম, চৌধুরী রিপন, রুমেন চৌধুরী, শাহরিয়ার রিপন, মিজানুর রহমান মাসুদ, সদস্য শেখ সেলিমসহ অনেকেই।

READ  মিতুকে গুলি করে ওয়াসিম : ব্রিফিংয়ে সিএমপি কমিশনার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*