চট্টগ্রামের পাঠকপ্রিয় অনলাইন

রাইফা হত্যার বিচার দাবিতে কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের প্রতিবাদ সমাবেশ শুক্রবার

সিটিজি বাংলা, কক্সবাজার প্রতিনিধি:

 

চট্টগ্রাম বেসরকারি ম্যাক্স হাসপাতালে ভুল চিকিৎসা ও অবহেলায় সাংবাদিক রুবেল খানের আড়াই বছর বয়সী একমাত্র কন্যা রাইফার খুনিদের দৃষ্টান্তমূলক শাস্তি ও হাসপাতালটি বন্ধের দাবিতে প্রতিবাদ সমাবেশ ডাক দিয়েছে কক্সবাজার সাংবাদিক ইউনিয়ন।

 

৪ জুলাই বৃহস্পতিবার কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু তাহের চৌধুরী ও সাধারণ সম্পাদক জাহেদ সরওয়ার সোহেল এক বিবৃতিতে এ দাবি জানান।

এসময় সংগঠনের উদ্যোগে ৬ জুলাই শুক্রবারে বেলা ১১টায় কক্সবাজার প্রেস ক্লাবের সামনে রাইফা হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেফতার ও শাস্তির দাবিতে প্রতিবাদ সমাবেশ ডাক দেয়।

 

তারা বলেন, ডাক্তার ও নার্সের ভুল এবং হাসপাতাল কর্তৃপক্ষের অবহেলায় একটি ফুটফুটে শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। যা কোনোভাবেই মেনে নেওয়া যায় না। এ খুনের শাস্তি না হলে এ ধরনের ঘটনার পুনরাবৃত্তি ঘটতেই থাকবে।

 

চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) তিন দফা দাবির সঙ্গে একাত্মতা ঘোষণা করে আবু তাহের চৌধুরী ও জাহেদ সরওয়ার সোহেল বলেন, ঢাকাসহ সারা দেশের সাংবাদিক সমাজ রাইফা খুনের ঘটনায় মর্মাহত।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সমালোচনার ঝড় উঠেছে। এ অবস্থায় কয়েকজন দোষীকে বাঁচাতে গিয়ে নানামুখী ষড়যন্ত্র করছে একটি চক্র। যা কোনোভাবেই কাম্য নয়।

READ  মিরপুরে জঙ্গি আস্তানার সন্ধান, গোলাগুলিতে নিহত ১

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*