চট্টগ্রামের পাঠকপ্রিয় অনলাইন

ক্যান্সারে আক্রান্ত সোনালী বেন্দ্রের পাশে দাঁড়ালেন অক্ষয়কুমার

সিটিজি বাংলা, বিনোদন ডেস্ক:

 

 

বলিউড তারকা সোনালি বেন্দ্রে ক্যানসার আক্রান্ত, এ কথা সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেই জানিয়েছেন তিনি। সোনালি বর্তমানে চিকিৎসা নিচ্ছেন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের একটি হাসপাতালে। তাঁর ক্যানসারে আক্রান্ত হওয়ার খবরে বলিউডের অনেকেই সহানুভূতি জানিয়েছেন। করণ জোহর, রিতেশ দেশমুখ, ফারহান আক্তার, ইলিয়েনা ডি ক্রুজসহ অনেকেই টুইটারে সোনালিকে সাহস জুগিয়েছেন।

 

ডিএনএ ইন্ডিয়া জানিয়েছে, যুক্তরাষ্ট্রে পুরো পরিবারসহ ছুটি কাটাচ্ছেন অক্ষয় কুমার। সোনালির ক্যানসারের খবর শুনে তাঁর সঙ্গে দেখা করেছেন অক্ষয়। অক্ষয় বলেন, ‘আমি জানি, সোনালি একজন সাহসী যোদ্ধা। ঈশ্বর যেন তাকে দ্রুত ভালো করে দেন।’

 

অক্ষয় কুমার ও সোনালি বেন্দ্রে বেশ কিছু ছবিতে একসঙ্গে কাজ করেছেন। ‘আঙ্গারে’, ‘তারাজু’ ও ‘ওয়ান্স আপন এ টাইম ইন মুম্বাই দোবারা’তে কাজ করেছেন তাঁরা।

এর আগে নিউইয়র্ক থেকে টুইটারে সোনালি বলেন, ‘জীবনে মাঝেমধ্যে খারাপ সময় আসে। যা আপনি কখনো কল্পনা করতে পারবেন না, আপনি চমকে উঠবেন। সম্প্রতি আমার উচ্চ পর্যায়ের ক্যানসার ধরা পড়েছে। এই বিষয়টা আমি বুঝতে পারিনি। বর্তমানে ক্যানসারের চিকিৎসা চলছে এবং দ্বিতীয় পর্যায়ে চলে এসেছে। ব্যথার কারণে ও সামান্য পরীক্ষা করতে গিয়ে এই রোগ ধরা পড়ে।

READ  চুয়েট শাখার ছাত্রশিবিরের সভাপতি গ্রেপ্তারে চট্টগ্রাম উত্তর জামাত শিবিরের নিন্দা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*