চট্টগ্রামের পাঠকপ্রিয় অনলাইন

রনিকে হত্যার স্বীকারোক্তির জবানবন্দি দিল বাস হেলপার মানিক

সিটিজি বাংলা, নগর প্রতিবেদক:

ফাইল ফটো

চট্টগ্রাম নগরীর সিটি গেট এলাকায় বাস থেকে ফেলে রেজাউল করিম রনিকে হত্যার ঘটনায় অভিযুক্ত আসামি ওই বাসের হেলপার মো. মানিক সরকার (২৬) আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

৬ সেপ্টেম্বর বৃহস্পতিবার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আল ইমরান খানের আদালতে তিনি বাস থেকে হত্যার স্বীকারোক্তির উপর এ জবানবন্দি দেন।

 

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (প্রসিকিউশন) নির্মলেন্দু বিকাশ চক্রবর্তী এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, রেজাউল করিম রনি হত্যা মামলার আসামি ওই বাসটির হেলপার মানিক সরকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আল ইমরান খানের আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

 

উল্লেখ্য, গত ১ সেপ্টেম্বর লক্ষীপুর থেকে ওই বাসের হেলপার মানিক সরকারকে গ্রেফতার করে পু্লিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। মানিক সরকার নগরীর আকবরশাহ থানার ফিরোজশাহ এলাকার মো. মোস্তফা সরকারের ছেলে।

এর আগে, গত ২৭ আগস্ট দুপুরে নগরের সিটি গেট এলাকায় চলন্ত বাসে ভাড়া নিয়ে ঝগড়ার পর মারধর করে ফেলে দেওয়ার অভিযোগ উঠে বাসচালক ও সহকারীর বিরুদ্ধে। পরে রনিকে বাস চাপা দেওয়া হয় বলে অভিযোগ করে পরিবার ও স্থানীয়রা।

এরই ভিত্তিতে ২৮ আগস্ট রাতে নগরীর আকবর শাহ থানায় নিহত রনির মামা আব্দুর রহমান বাদী হয়ে বাসচালক দিদারুল আলম, হেলপার মো. মানিক সরকার ও বাস মালিককে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

বাসটির চালক দিদার ও বাস মালিক পলাতক রয়েছে ও তাদের গ্রেফতার করার চেষ্টা অব্যাহত রয়েছে বলে জানিয়েছেন আকবর শাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. জসিম উদ্দিন।

READ  অবশেষে মুক্তি পাচ্ছে শাবনূরের ‘পাগল মানুষ’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*