চট্টগ্রামের পাঠকপ্রিয় অনলাইন

নাদিয়া হত্যাকান্ডে এমপির ড্রাইভার আটক

সিটিজি বাংলা২৪ ডটকম:: স্কুল ছাত্রী নাদিরা আক্তার (১০) হত্যার ঘটনায় ময়মনসিংহ-৯-নান্দাইল আসনের এমপির গাড়িচালক শাহজাহান হাবিব মুন্না ওরফে বিল্লালকে (২২) আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। বৃহস্পতিবার রাত ৯ টার দিকে শহরের সানকিপাড়া এলাকায় এমপির নিজ বাসা থেকে তাকে আটক করা হয়। মুন্না নাদিরার ফুফাতো ভাই বলেও জানা গেছে।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমারত হোসেন গাজী বলেন, ময়মনসিংহ জেলা পরিষদ উচ্চ বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী নাদিরা আক্তারকে (১০) স্কুল শেষে ফুঁসলিয়ে একটি গাড়িতে তুলে নিয়ে যায় । পরে গাড়িতেই নাদিরার শাষনালীতে ছোঁড়া দিয়ে উপর্যপুরি আঘাত করে। এ সময় নাদিরার গলা কাটারও চেষ্টা করে ঘাতক মুন্না। এক পর্যায়ে মৃত্যু নিশ্চিত করে শহরতলীর গন্ডফার ইটাখলা এলাকায় একটি ধানক্ষেতের পাশে মরদেহ ফেলে দেয়। পরে গোপন সংবাদের ভিত্তিতে মুন্নাকে শহরের সানকিপাড়া থেকে আটক করা হয়। তিনি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে নাদিরাকে বিভিন্ন রকমের কু-প্রস্তাব দিয়ে আসছিল মুন্না। কিন্তু সে রাজী না হওয়ায় এবং জানাজানি হবার ভয়ে তাকে হত্যা করা হয়।

এ বিষয়ে নান্দাইলের এমপি অনোয়ারুল আবেদিন তুহিনের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, দুপুর একটার দিকে জাতীয় সংসদের স্টিকারযুক্ত আমার একটি প্রাইভেটকার ড্রাইভার মুন্না গ্যারেজে নেবার কথা বলে নিয়ে যায়। কিন্তু সেখানে না নিয়ে সে এই নৃশংস হত্যাকান্ডটিতে আমার গাড়ি ব্যবহার করে। আমার ধারণা এ হত্যাকান্ড তার একার পক্ষে করা সম্ভব হয়নি। বিষয়টি আমি জানতে পেরে তাকে কৌশলে আমার বাসায় নিয়ে এসে পুলিশকে খবর দিয়ে আটক করিয়ে দেই।

READ  আগামী নির্বাচনে আ'লীগের হ্যাটট্রিক জয় হবে: ওবায়দুল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*