চট্টগ্রামের পাঠকপ্রিয় অনলাইন

বিএনটিভি সম্পাদকের সম্মাননা লাভ

মো. নাজমুলঃ

বিএনটিভি সম্পাদক শেখ রাজীব আনোয়ারের (বাঁয়ে) হাতে সম্মাননা তুলে দিচ্ছেন প্রতিষ্ঠানের অধ্যক্ষ মো. জয়নাল আবেদীন। ছবি- মো. নাজমুল

অক্সফোর্ড মডার্ন স্কুল এন্ড কলেজের পক্ষ থেকে সম্মাননা লাভ করেছেন বিএনটিভির সম্পাদক শেখ রাজীব আনোয়ার। ১১ নভেম্বর রোববার বিকালে নগরীর রীমা কমিউনিটি সেন্টারে শিক্ষা প্রতিষ্ঠানটির বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠানে এ সম্মাননা প্রদান করা হয়।

প্রতিষ্ঠানের অধ্যক্ষ মো. জয়নাল আবেদীন বিএনটিভি সম্পাদকের হাতে এ সম্মাননা তুলে দেন। এ সময় অধ্যক্ষ বিএনটিভি’র বস্তুনিষ্ঠ সংবাদের ভূয়সী প্রশংসা করেন এবং চট্টগ্রামের ইতিহাস, ঐতিহ্য ও সংস্কৃতিকে বিশ্ব দরবারে উপস্থাপনের জন্য সম্পাদককে ধন্যবাদ জ্ঞাপন করেন।

এর আগে সকাল ৯টা থেকে অক্সফোর্ড মডার্ন স্কুল এন্ড কলেজের দিনব্যাপী অনুষ্ঠিত বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠানটি বিএনটিভি, বিএনটিভি’র ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেইজে সরাসরি সম্প্রচার করা হয়।

অনুষ্ঠানের উদ্বোধন করেন কোতয়ালী জোনের সিনিয়র অ্যাসিস্ট্যান্ট পুলিশ কমিশনার জাহাঙ্গীর আলম।

প্রতিষ্ঠানটির অধ্যক্ষ জয়নাল আবেদীনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের চেয়ারম্যান ড. আমীর মুহাম্মদ নসরুল্লাহ।

বিশেষ অতিথি ছিলেন, কাউন্সিলর মোহাম্মদ জাবেদ, কাউন্সিলর হাজী জাহাঙ্গীর আলম চৌধুরী, সদরঘাট থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ নেজাম উদ্দিন, বাংলাদেশ দোকান মালিক সমিতি চট্টগ্রাম শাখার সিনিয়র সহ-সভাপতি সাহাব উদ্দিন, কাউন্সিলর আলহাজ্ব আব্দুল কাদের, সাবেক ভারপ্রাপ্ত মেয়র মোহাম্মদ হোসেন, পিআইবি চট্টগ্রাম জেলা’র ইন্সপেক্টর (প্রশাসন), আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা’র গ্লোবাল অ্যাম্বাসেডর মতিউর রহমান সৌরভ।

READ  অপুকে ডিভোর্স দিলেন শাকিব, দেখুন ভিডিও

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*