চট্টগ্রামের পাঠকপ্রিয় অনলাইন

চট্টগ্রামে বন্ধুর বাসা থেকে গ্রেফতার এহসানুল হক মিলন

সিটিজি বাংলাঃ

বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক, চাঁদপুরের কচুয়ার সাবেক সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আ ন ম এহসানুল হক মিলনকে চট্টগ্রাম থেকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ।  আজ শুক্রবার ভোর সাড়ে ৪টার দিকে নগরীর চকবাজার থানার ৪৫২ চট্টেশ্বরী রোডের “মমতাজ ছায়ানীড়” নামে একটি বাসা থেকে চাঁদপুর ও সিএমপির গোয়েন্দা পুলিশ যৌথ অভিযান চালিয়ে তাঁকে গ্রেফতার করে চাঁদপুর নিয়ে যাচ্ছে।

চাঁদপুর এডিশনাল এসপি মিজানুর রহমান এহসানুল হক মিলনকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

জানাগেছে, চাঁদপুর জেলা ডিবি’র ওসি মো. মামুন এর নেতৃত্বে গোয়েন্দা পুলিশের একটি টিম চট্টগ্রামে আসে। তাদের সাথে যোগ দেন চট্টগ্রাম নগর ডিবির একটি  ৩ সদস্য। রাত আড়াইটার দিকে প্রায় ১০/১২ সদস্যের গোয়েন্দা দল নগরীর চট্টেশ্বরী একটি বাসায় বিএনপি নেতা এহসানুল হক মিলনের অবস্থান নিশ্চিত হয়ে ওই বাসা ঘেরাও করে।  ৪৫২ চট্টেশ্বরী রোডের ওই বাসার মালিক শাহ আলম বিএনপি নেতা এহসানুল হক মিলনের বন্ধু। এই বাসায় মিলন বেশ কয়েকদিন ধরে আত্মগোপনে ছিলেন বলে পুলিশ জানায়।

পুলিশ বাড়ীর মালিক শাহ আলমকেও আটক করেছে বলে তার স্ত্রী সাইকা আলম অভিযোগ করেন।

বাড়ীর ম্যানেজার শাহ আলম জানান, রাত আড়াইটা থেকে পুলিশ ওই বাসার গেইট খোলার জন্য বার বার অনুরোধ করার পরও প্রথমে গেইট খোলা হয়নি। পরে ভোর রাত ৪টার দিকে পুলিশ গেইট ভাঙ্গার চেষ্টা করলে খুলে দেয়া হয় ভীতর থেকে। এর পর পরই পুলিশ সাবেক মন্ত্রী মিলনকে আটকের কথা জানালে তিনি ৩০ মিনিট সময় চেয়ে গোসল করে নামাজ পড়েন। পরে ভোর সাড়ে ৪টার দিকে পুলিশ মিলনকে নিয়ে চাঁদপুরের উদ্দেশ্যে রওনা হয়। সূত্রঃ পাঠক নিউজ

READ  ৮ই ফেব্রুয়ারি : জামায়াত-হেফাজতের ভূমিকা নিয়ে কৌতূহল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*