চট্টগ্রামের পাঠকপ্রিয় অনলাইন

নগরীতে `ঈদ ফ্যাশনিস্ট ফেয়ার-২০১৯‘ অনুষ্ঠিত

চট্টগ্রাম নগরীতে আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে আগাম `ঈদ ফ্যাশনিস্ট ফেয়ার-২০১৯‘ সম্পন্ন হয়েছে। ৩১ মার্চ থেকে ২ এপ্রিল তিনদিনব্যাপী নাসিরাবাদস্থ জিনোরেইন কনভেনশন সেন্টারে এ ফেয়ার অনুষ্ঠিত হয়।

অনলাইন গ্রুপ বিউটিফুল ইউ ও মেহেদী সাজ আগাম এই ঈদ ফেয়ারের আয়োজন করে।

এতে অংশগ্রহণ করে নারী উদ্যোক্তাদের সহযোগী আরও ৩০ টি  অনলাইন গ্রুপ।

মেলার উদ্বোধন করেন টুরিস্ট পুলিশ চট্রগ্রাম রেঞ্জের ডিআইজি মুহাম্মদ মুসলিম।

বিশেষ অতিথি ছিলেন সীতাকুণ্ড সমিতি চট্রগ্রাম এর সাবেক সভাপতি লায়ন মোঃ গিয়াস উদ্দিন, চট্টগ্রাম ফটোগ্রাফি সমিতির সাবেক সভাপতি ও আন্তর্জাতিক ফটোগ্রাফি প্রশিক্ষণ কেন্দ্র `পাঠশালা‘ চট্টগ্রামের কর্ণধার লায়ন শওকতুল ইসলাম, সীতাকুণ্ড সমিতির সহ-সভাপতি লায়ন কাজী আলী আকবর জাসেদ, মুক্তিযোদ্ধা ও কবি শুক্কুর চৌধুরী প্রমূখ।

প্রতিদিনি সকাল ৯টা থেকে রাত ৯টা অবধি অনুষ্ঠিত মেলায় চট্টগ্রাম মহানগরের বিভিন্ন নারী উদ্যোক্তা সংগঠক এবং অংশগ্রহণকারী গ্রুপ সমুহের এডমিনসহ বিপুলসংখ্যক গ্রাহক দর্শনার্থী উপস্থিত ছিলেন।

মেলার সমাপনী দিনে চট্টগ্রামের সেরা ফ্যাশন মডেলদের অংশগ্রহণে চমৎকার ফ্যাশন প্যারেড অনুষ্ঠিত হয়। যা উপস্থিত সবার তুমুল করতালিতে প্রশংসিত হয়।

মেলার মুল আয়োজক বিশিষ্ট ফ্যাশন ডিজাইনার, বিউটিশিয়ান ও অনলাইন ব্যবসায়ী উদ্যোক্তা সুহা শবনম সিটিজি বাংলাকে জানান, আসন্ন ঈদ বাজারকে লক্ষ্য করেই এ আয়োজন। আগে মানুষ অতটা ফ্যাশন সচেতন ছিল না, কেবল ভারত হতে আমদানীকৃত কিছু পোশাক ঘিরেই ছিল ঈদ বাজার।

বর্তমানে মানুষের সচেতনতা ও আগ্রহ বেড়েছে, পাশাপাশি স্থানীয় নারী উদ্যোক্তারা নুতন নুতন ফ্যাশন ভাবনা নিয়ে এগিয়ে এসেছেন। মার্কেট হতে তুলনামূলক কম দামে পছন্দের পোষাকটি অনলাইনে ঘরে বসেই সংগ্রহ করতে পারছেন। এই মেলা সবার মাঝে সেই ধারনাটি আরো বিস্তৃত ভাবে তুলে ধরায় সহায়ক হবে বলেই মনে করি। তিনি সার্বিক সহযোগিতার জন্য অতিথিবৃন্দ এবং মিডিয়াসহ সবাইকেই ধন্যবাদ জানান।

উল্লেখ্য, উদ্যোক্তা সুহা শবনম সীতাকুণ্ডের বিশিষ্ট মুক্তিযোদ্ধা ও কবি শুক্কুর চৌধুরীর একমাত্র কন্যা।

READ  "আনোয়ারায় ভাঙ্গা বেড়িবাঁধ দিয়ে জোয়ারের পানি ওঠানামা করছে লোকালয়ে"

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*