চট্টগ্রামের পাঠকপ্রিয় অনলাইন

 সীতাকুণ্ড মেটারনিটি কেয়ার হাসপাতালের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত

২৫ মে, ১৯ রমজান শনিবার “সীতাকুণ্ড মেটারনিটি কেয়ার কমিউনিটি হাসপাতাল ” এর উদ্যোগে স্থানীয় বায়তুন নুর কমিউনিটি সেন্টারে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। বিশিষ্ট রাজনৈতিক ও মডার্ন হাসপাতাল লিঃ এর চেয়ারম্যান মোঃ সায়েদ মিয়া ‘র সভাপতিত্বে এই মহতী আয়োজনে প্রধান অথিতি ছিলেন সীতাকুন্ড সমিতি ‘র সাবেক সভাপতি ও সদস্যসচিব, সীতাকুণ্ড নাগরিক অধিকার সংরক্ষণ কমিটি লায়ন মোঃ গিয়াসউদ্দিন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ও সন্মানিত অতিথি হিসাবে ছিলেন যথাক্রমেঃ লায়ন মোঃ বেলাল হোসেন.( সিঃ সহসভাপতি সীতাকুণ্ড সমিতি, চট্রগ্রাম), জনাব, একেএম আজাদ ( কাউন্সিলর ৩.নং ওয়ার্ড সীতাকুণ্ড পৌরসভা) , মোঃ ইউসুফ খাঁন, সাংবাদিক (আমার বার্তা ও আজকের সূর্যোদয়), লায়ন মোঃ কাজী আলী আকবর জাসেদ ( সহসভাপতি সীতাকুণ্ড সমিতি চট্রগ্রাম),

জনাব, শুক্কুর চৌধুরী ( মুক্তিযোদ্ধা কবি ও সম্পাদকমন্ডলীর সভাপতি ” সাপ্তাহিক সীতাকুন্ড ” ), সীতাকুণ্ড প্রেসক্লাব ও সীতাকুণ্ড অনলাইন জার্নালিষ্টস এসোসিয়েশন এর নেতৃবৃন্দ, সিনিয়র সাংবাদিক ও সামাজিক ব্যাক্তিত্ববৃন্দ।
আয়োজক প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক মোঃ মাহাবুবুর রহমান খাঁন এর সার্বিক তত্তাবধানে খুবই গুছানো ও পরিপাটি আয়োজনে উপস্থিত অতিথিবৃন্দ সন্তুষ্টি জ্ঞাপন করতঃ আশা প্রকাশ করেন এই প্রতিষ্ঠান তাদের নিবেদিতপ্রাণ সেবার মাধ্যমে অত্র এলাকার মাতৃস্বাস্থ্য সেবায় সুনাম ও খ্যাতি অর্জন করবে।

READ  'পায়েল হত্যাকারীদের ফাঁসি চাই, দিতে হবে'

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*