চট্টগ্রামের পাঠকপ্রিয় অনলাইন

সুরাঙ্গন খেলাঘর আসর এর রবীন্দ্র-নজরুল জন্মজয়ন্তী ও কৃতি শিক্ষার্থী সংর্বধনা

৫ জুলাই, ২০১৯ইং সফলভাবে উদযাপিত হল সুরাঙ্গন খেলাঘর আসর কর্তৃক আয়োজিত রবীন্দ্র, নজরুল জন্মজয়ন্তী ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠান ।

সভাপতি বাবু দেবাশিষ ভট্টচার্যের সভাপতিত্বে এবং সহ-সভাপতি বাবু পরেশ দাশ গুপ্তের সঞ্চালনায় অনুষ্ঠান সঞ্চালিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মিল্টন রায় মহোদয় উদ্ভোধনের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য প্রফেসর ড. মোঃ ফসিউল আলম।

প্রধান আলোচকবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিভাগীয় এডিশনাল ডিআইজি ট্যুরিস্ট রোটারিয়ান মুহাম্মদ মুসলিম উদ্দীন এবং দেশবরেণ্য চিকিৎসক ও খেলাঘর চট্টগ্রাম মহানগরী কমিটির সভাপতি অধ্যাপক ড. এ কিউ এম সিরাজুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য আ.ম.ম দিলসাদ।

এছাড়াও সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সীতাকুণ্ড মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ দেলোয়ার হোসেন, ইপসার প্রধান নির্বাহী মোঃ আরিফুর রহমান, সীতাকুণ্ড নাগরিক অধিকার সংরক্ষন পরিষদের সদস্যসচিব লায়ন মোঃ গিয়াস উদ্দীন, সীতাকুণ্ড প্রেস ক্লাবের সাধারন সম্পাদক বাবু সৌমিত্র চক্রবর্তী , খেলাঘর চট্টগ্রাম মহানগরী কমিটির সাধারন সম্পাদক প্রকৌশলী রূপক চৌধুরী এবং কবি ও লেখক দেবব্রত সেন।

এছাড়াও অনুষ্ঠান পরিচালনায় যারা ছিলেন আসরের সাধারন সম্পাদীকা মুন্নী সেন, সহ-সাধারন সম্পাদক ঋক ভট্টচার্য, উদযাপন পরিষদের আহ্বায়ক মোঃ সালমান আহমেদ অন্তর, যুগ্ন-আহ্বায়ক অমিত বড়ুয়া, সদস্যসচিব বাসু দেব নাথ, আসরের শিক্ষা ও বিজ্ঞান সম্পাদীকা কাকলি লামা, সদস্য তন্ময় দাশ, সদস্য অপি দেব নাথ, সদস্য অনিক বড়ুয়া সহ অন্যান্য কর্মীবৃন্দরা।

ছোট সোনামনিদের কন্ঠে রবীন্দ্র, নজরুল সংগীত পরিবেশন, সীতাকুণ্ডের সদ্যপ্রয়াত দুই সংগীত শিল্পীর জন্য শোকপ্রস্তাব এবং জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংর্বধনা প্রদান করার মধ্য দিয়ে অনুষ্টানের ইতি টানা হয়।

READ  ২৯৪ রোহিঙ্গাকে স্বদেশে ফেরত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*