চট্টগ্রামের পাঠকপ্রিয় অনলাইন

লিও ক্লাব অব চিটাগং মহানগরের কমিটি সম্পন্ন

লিও ডিস্ট্রিক্ট কাউন্সিল ৩১৫ বি৪ বাংলাদেশের অধীনে লিও ক্লাব অব চিটাগং মহানগরের ২০১৯-২০২০ সেবাবর্ষের জন্য লিও মোহাম্মদ শাহজাহানকে সভাপতি, লিও জমির উদ্দীনকে সম্পাদক এবং লিও সানজিদা উম্মুল আশ্রাফকে কোষাধ্যক্ষ নির্বাচিত করা হয়। উনারা লায়ন্স জেলা ৩১৫ বি৪ এর গভর্নরের কল “” সার্ভ ফর স্মাইল ” নিয়ে কাজ করবেন।

লিও ক্লাব অব চিটাগং মহানগরের ২০১৮-১৯ সেবাবর্ষের সভাপতি লিও জাহিদ হাসান আজাদ প্রিমনের সভাপতিত্বে লায়ন বিপ্লব কুমার দাশ,লায়ন সঞ্জীবন চন্দ্র সরকার,লায়ন দীপংকর দাস, লিও মোহাম্মদ শাহরিয়ার ইকবাল,লিও আনোয়ারুল ইসলাম চৌধুরী, লিও আফিফা ইসলাম, লিও আবসার উদ্দীন ও লিও মসিউর রহমান চৌধুরী মাহি এর উপস্থিতিতে লিও ক্লাব এডভাইজর লায়ন অশেষ কুমার উকিল এমজেএফ নবনির্বাচিত কমিটি ঘোষণা করেন।

এরপর গং-গ্যাবল হ্যান্ডওভার-টেকওভারে­র মাধ্যমে প্রথম পর্ব শেষ করে দ্বিতীয় পর্বে লিও মোহাম্মদ শাহজাহানের সভাপতিত্বে উপস্থিত বক্তাদের বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তৃতার মাধ্যমে সভাটি সমাপ্ত হয়।সভায় নবনির্বাচিত কমিটি ২০১৯-২০ সেবাবর্ষের দায়িত্ব পালন করে ক্লাবের মান উত্তরোত্তর বৃদ্ধি করার প্রতিশ্রুতি দেন।

সভায় আরো উপস্থিত ছিল লিও সাইফুল,লিও রেজা,লিও দীপ্ত,লিও রেজা,লিও মোস্তফা, লিও সাহেদ,লিও রহিম,লিও সোহেল,লিও রিপন,লিও মুকিত, লিও হামদু,লিও ইউসুফ, লিও রাসেল,লিও সাফায়েত,লিও রিফাত,লিও সানজিদ,লিও দিপাশা,লিও লিজা প্রমুখ।

READ  নোয়াখালীতে শিশুপার্কের জায়গা লিজ দেয়ার প্রতিবাদে মানববন্ধন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*