চট্টগ্রামের পাঠকপ্রিয় অনলাইন

চট্টগ্রামের উদিয়মান মডেল তারকা মৌসুমী

বিনোদন ডেস্ক:

চট্টগ্রামের আধুনিক বাংলা গান ও আঞ্চলিক ভাষায় নির্মিত হয় অনেক অনেক নিত্যনতুন মিউজিক ভিডিও। এ সমস্ত মিউজিক ভিডিও ইউটিউব চ্যানেল গুলোতে জনপ্রিয়তাও অনেক। আর তাই রাজধানী ঢাকার পাশাপাশি চট্টগ্রামের বিভিন্ন ইভেন্টস ও পাবলিকেশন প্রতিষ্ঠান তাদের ইউটিউব চ্যানেলের মাধ্যমে এ সমস্ত মিউজিক ভিডিও নির্মাণ করে রীতিমতো জয়প্রিয়তা অর্জন করেছে।

 

নির্মিত মিউজিক ভিডিও গুলো মূলতঃ মূল গানের শিল্পীদের পাশাপাশি দেখা যায় উঠতি বয়সের মেয়ে মডেলদের। তাদের মধ্যে একজন মৌসুমি। চট্টগ্রামের ফটিকছড়ি মেয়ে মৌসুমী এ মিউজিক ভিডিওতে মডেল হিসেবে কাজ করছে দীর্ঘদিন ধরে। তাঁর কাজের মাধ্যমে সে অর্জন করে নিয়েছে দর্শক জনপ্রিয়তা আর চট্টগ্রামের মডেলদের মধ্যে ভালো একটা ক্যারিয়ার।

 

সাংবাদিকদের সাথে আলাপকালে মডেল মৌসুমী তার জীবনের স্বপ্ন নিয়ে আলোচনা করেন। তিনি বলেন, ছোট বেলা থেকেই অভিনয়ের জগতে প্রবেশ তার। বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে নৃত্যশিল্পী হিসেবে তার খ্যাতি আছে পুরো চট্টগ্রাম জুড়ে। অভিনয়, আবৃত্তি ও সঞ্চালনায় দক্ষতা আছে তার। মৌসুমী মায়ের স্বপ্ন সে একদিন অনেক বড় মাপের একজন অভিনেত্রী হবেন। মায়ের এ স্বপ্নকে বাস্তবে রূপ দিতে মডেল মৌসুমী কাজ করে যাচ্ছে বলে মনোভাব পোষণ করেন তিনি।

চলচিত্র অঙ্গনে সুযোগ পেলে কি ভূমিকা পালন করবেন এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি একজন অভিনেত্রী। আর একজন অভিনেত্রীর কাছে মঞ্চ ও ক্যামেরার সামনে কাজ করতে অনেক দ্বায়িত্বশীল হতে হয়। কাজ যেখানেই করি না কেন সবসময় চাই আমার দর্শকদের ভাল কিছু উপহার দিতে। ভবিষ্যতে কি করবেন জানতে চাইলে তিনি বলেন, অভিনয় আমার নেশা আর নাচ করা আমার পেশা। তাই আপাতত অভিনয়, মডেলিং আর নাচের বিকল্প হিসেবে কিছুই ভাবছি না। এছাড়াও চট্টগ্রামে সুনামধন্য মার্স সাংস্কৃতিক ইভেন্টস নামক সংগঠনের সাথে জড়িত রয়েছেন বলে জানা গেছে।

বিভিন্ন কোম্পানির সাথে আলাপকালে প্রত্যেক কোম্পানির ডাইরেক্টর, প্রডিউসার ও অন্যান্য মডেলদের মাঝেও মডেল মৌসুমীকে নিয়ে একটা ভবিষ্যত পরিকল্পনা পাওয়া গেছে। প্রত্যেকেই মডেল মৌসুমীকে কাজের গুণের দিক দিয়ে এগিয়ে রেখেছে এবং তার উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেন।

READ  পিআইবি-সিইউজের তিন দিনব্যাপী বুনিয়াদি প্রশিক্ষণ কর্মশালা শুরু

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*