চট্টগ্রামের পাঠকপ্রিয় অনলাইন

চট্টগ্রাম মঞ্চ নৃত্যশিল্পী কল্যাণ সংস্থা ২০১৯ কার্যকরী পরিষদ গঠিত

 

 

বিনোদন চট্টগ্রাম: চট্টগ্রাম মঞ্চ নৃত্যশিল্পী কল্যাণ সংস্থা (CSDWA) এর প্রধান কার্যকরী পরিষদের সাংগঠনিক পদমর্যাদা হস্তান্তর ২০১৯ সম্পন্ন হয়েছে।

 

 

সংগঠনকে গতিশীল ও শক্তিশালী নেটওয়ার্ক তৈরির করার লক্ষ্যে দুই টি ইউনিটের মাধ্যমে প্রধান কার্যকরী পরিষদ গঠন করা হয়।

 

 

এতে ইউনিট-১ এর সম্মানিত প্রধান উপদেষ্টা বিশিষ্ট কৌতুক অভিনেতা ম্যারা মিয়া খ্যাত দিলীপ খোড় ও ইউনিট-২ এর প্রধান উপদেষ্টা মুহুরী পাড়াস্থ ডলফিন ক্লাবের ভাইস-চেয়ারম্যান মোঃ দিদারুল ইসলাম দিদার মনোনীত হয়েছেন।

এছাড়াও সংগঠনের ইউনিট-১ এর সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন মোনালিসা সাংস্কৃতিক গোষ্ঠীর সঞ্চালক ও পরিচালক মোঃ বাহার মজুমদার ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন সঞ্চালক মোঃ মাসুদ পারভেজ।

 

ইউনিট ২ এর সভাপতি মনোনীত হয়েছেন বিশিষ্ট সঞ্চালক সুনামধন্য অভিনয় শিল্পী ফরিদ আহমেদ মিঠু ও সাধারণ সম্পাদক নির্বাচিত হন বিশিষ্ট সাংবাদিক ও মার্স সাংস্কৃতিক ইভেন্টস এর পরিচালক রুমেন চৌধুরী।

 

৩০ জন উপদেষ্টা মন্ডলী ও ৮২ জনের সদস্যদের সঙ্গে নিয়ে প্রধান কার্যকরী পরিষদের সাংগঠনিক পদমর্যাদা হস্তান্তর নামক শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়।

এতে মহিলা বিষয়ক সম্পাদিকা সহ মোট ১৮ জনকে সদস্য হিসেবে নির্বাচিত করা হয়।

 

চট্টগ্রাম মঞ্চ নৃত্যশিল্পী কল্যাণ সংস্থা’র সাধারণ সম্পাদক রুমেন চৌধুরী ও মাসুদ পারভেজ সহ সংগঠনের প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক সোহেল চৌধুরীর সঞ্চালনায় এবং সভাপতি ফরিদ আহমেদ মিঠু ও বাহার মজুমদার এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উক্ত সংগঠনের উপদেষ্টা মন্ডলী মোঃ দিদারুল ইসলাম দিদার, মোঃ সেলিম হোসেন চৌধুরী, মোঃ নাছির, মোঃ পারভেজ সহ আরও অনেকে।

 

পরিশেষে, বিশ্ব বন্ধু দিবস উপলক্ষে সংগঠনের সাফল্য কামনা করে কেক কেটে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

READ  চট্টগ্রামে ট্রাকসহ ৬ ডাকাত আটক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*