চট্টগ্রামের পাঠকপ্রিয় অনলাইন

চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাব আহবায়ক কমিটির ৩য় সভা অনুষ্ঠিত

সিটিজি টাইমস২৪ ডেস্ক:: চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাব আহবায়ক কমিটির ৩য় সভা অনুষ্ঠিত হয়েছে। ১৫ নভেম্বর রবিবার বিকেল ৫টায় আন্দরকিল্লাস্থ প্রেস ক্লাবের অস্থায়ী কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাবের আহবায়ক সুলায়মান মেহেদী হাসান।

সদস্য সচিব বাবলু দাসের সঞ্চালনায় উক্ত সভায় উপস্থিত ছিলেন, যুগ্ন আহবায়ক কাজী জিয়া উদ্দীন সোহেল, সদস্য শাহাদাত হোসেন আশরাফ, এম মিলাদ উদ্দীন মুন্না, অধ্যাপক মুকতাদের আজাদ খান, সবুজ অরণ্য, খাদিজা আকতার পপি, এম সালাহ উদ্দিন আকাশ, সাইদুল হাসান মিঠু, গিয়াসউদ্দীন টিটু, প্রমুখ।

সভায় চট্টগ্রাম অনলাইন পত্রিকা নিবন্ধন ও প্রেস ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠনকল্পে গুরুত্তর্পূণ সিদ্ধান্ত গৃহিত হয়।

উল্লেখ্য, গত ১৭ অক্টোবর বিকাল ৩টায় বনপা চট্টগ্রাম জেলা দ্বি-বার্ষিক নির্বাচন শেষে চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাবের আহবায়ক কমিটি গঠন করা হয়।

চট্টগ্রাম নগরীর লায়ন্স চক্ষু হাসপাতালের হালিমা-রোকেয়া মেমোরিয়াল হলে চার পর্বে সাজানো অনুষ্ঠানটির তৃতীয় পর্বে ছিল চট্টগ্রাম অনলাইন প্রেসক্লাব আহবায়ক কমিটি গঠন।

এ সময় জাতীয় অনলাইন প্রেস ক্লাবের সদস্য সচিব শামসুল আলম স্বপনের নেতৃত্বে সুলাইমান মেহেদী হাসানকে আহবায়ক ও বাবুল দাসকে সদস্য সচিব করে ৩১ সদস্যের চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাব আহবায়ক কমিটি গঠন করা হয়।

কমিটি গঠনে সহযোগিতা করেন জাতীয় অনলাইন প্রেস ক্লাবের যুগ্ন আহবায়ক ও রাঙামাটি অনলাইন প্রেস ক্লাবের সভাপতি নির্মল বড়ুয়া মিলন। অনুষ্ঠানে উপস্থিত প্রায় শতাধিক অনলাইন সাংবাদিকদের উপস্থিতিতে যাচাই-বাছাই, আলোচনা ও মতামতের ভিত্তিতে এ কমিটি গঠন করা হয়। নির্দিষ্ট সময়ের মধ্যে উক্ত আহবায়ক কমিটিকে চট্টগ্রামে একটি পূর্ণাঙ্গ অনলাইন প্রেস ক্লাব কমিটি গঠনে সহায়তা করবেন।

এরপর গত ২০/১০/২০১৫ তারিখে জাতীয় অনলাইন প্রেসক্লাবের আহ্বায়ক ড. জানে আলম রাবিদ ও সদস্য সচিব শামসুল আলম স্বপন চট্টগ্রাম অনলাইন প্রেসক্লাবের এ আহ্বায়ক কমিটিকে লিখিত অনুমোদন দেন । – বিজ্ঞপ্তি

READ  আজ মহান বিজয় দিবস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*