চট্টগ্রামের পাঠকপ্রিয় অনলাইন

অভিযান চলবে : জলিল মন্ডল

সিটিজি বাংলা২৪ ডটকম:: বন্দর নগরীতে যতদিন পর্যন্ত স্বাভাবিক অবস্থা ফিরে না আসছে ততদিন পর্যন্ত বিশেষ অভিযান চলবে বলে জানিয়েছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) কমিশনার আবদুল জলিল মণ্ডল। এ সময় তিনি নগরীর বাসিন্দাদের চোখ-কান খোলা রেখে চলাফেরার জন্য পরামর্শ দিয়েছেন।

১৮ নভেম্বর বুধবার দুপুরে চট্টগ্রাম নগরীতে নিজের কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা বলেন আবদুল জলিল মণ্ডল। তিনি জানান, এ দিন  নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ধারালো অস্ত্র, জিহাদি বই, নগর ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদকসহ ছয়জনকে আটক করা হয়েছে।

এরা হলেন নগর ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক আর ইউ চৌধুরী শাহিন, শিবিরকর্মী কাউছার নিয়াজ (২৩), মো. কামাল উদ্দিন (৩০), মঈন উদ্দিন (২৬), গোলাম মাওলা (২৬) ও আবদুল মতিন (৪৬)।

নগরীর প্রতিটি বাড়ির ভাড়াটিয়াদের পরিচয়পত্র, ভোটার আইডি কার্ড সংগ্রহ করে থানায় জমা দেওয়ার জন্য মালিকদের প্রতি অনুরোধ জানান পুলিশ কমিশনার।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য সালাউদ্দিন কাদের চৌধুরী ও জামায়াত ইসলামীর সেক্রেটারি আলী আহসান মো. মুজাহিদের রিভিউকে কেন্দ্র করে চট্টগ্রামে কেউ প্রকাশ্যে নাশকতা সৃষ্টির দুঃসাহস দেখাতে পারবে না বলেও মন্তব্য করেন পুলিশ কমিশনার।

বাড়ির ভাড়াটিয়াদের পরিচয়পত্র, ভোটার আইডি কার্ড সংগ্রহ করে থানায় জমা দেওয়ার জন্য মালিকদের অনুরোধ জানান পুলিশ কমিশনার।

READ  শরণার্থী আশ্রয়ে শীর্ষ দশে বাংলাদেশ: জাতিসংঘ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*